ভিডিও

নানা অভিযোগ এনে আদমদীঘির প্রবাসীর স্ত্রীর মামলা

প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৯:৫২ রাত
আপডেট: জুন ২৮, ২০২৪, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে কু-প্রস্তাব, ভয়ভীতি ও হুমকি প্রদর্শনসহ বসতবাড়ির সামনের ফাঁকা জায়গা দখলের চেষ্টা এবং ওই প্রবাসীর স্ত্রী ও তার প্রতিবন্ধী মেয়েকে হত্যার উদ্দেশ্যে মারপিট, ছিনতাই ও গাছ কেটে বিনষ্ট করার অভিযোগে স্বামী স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ইন্দইল গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুল্লাহ আল কাফির স্ত্রী মদিনা খানম দিনা বাদি হয়ে গত ২৫ জুন বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করেন।

আদালত তা তদন্ত করার জন্য পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে একই গ্রামের ফিরোজ খন্দকার (৪৫). তার স্ত্রী অনি খাতুন (৪০), বোন ফেন্সি (৪৮), সজল (৪০) ও মুক্তি খাতুন (৫৫) কে।

মামলায় অভিযোগ করা হয়েছে, তার স্বামী দীর্ঘদিন যাবত মালয়েশিয়ায় রয়েছেন। তিনি প্রতিবন্ধী দুই মেয়ে নিয়ে নিজ বাড়িতে বসবাস করেন। এ সুযোগে আসামিরা তার বাড়ির সামনে ফাঁকা জায়গা দখলের চেষ্টা করলে তাতে বাধা দিলে আসামিরা প্রবাসীর স্ত্রীর সাথে অসৌজন্যমূলক আচরণ ভয়ভীতি ও হুমকি দেয়।

মামলায় অঅরও অভিযোগ করা হয়েছে, আসামিদের মারপিটে আহত প্রবাসীর স্ত্রী ও তার মেয়ে আদমদীঘি হাসপাতালে চিকিৎসা নেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS