ভিডিও

সাংবাদিকের সহায়তায় নরসিংদীতে ভুয়া পুলিশ আটক 

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০২:৪০ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: সাংবাদিকের সহায়তায় নরসিংদীতে হারুন ওরফে বাবুল (৩৫) নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) বেলা ১১টায় ঢাকা সিলেট মহাসড়কের শহরের জেলখানা মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক হারুন ওরফে বাবুল জামালপুর জেলার সরিষাবাড়ি থানার বাগমারী গ্রামের মৃত ইমান আলীর ছেলে। তিনি নিজেকে সাভারের আশুলিয়া হাইওয়ে পুলিশ উপ-পরিদর্শক হিসেবে পরিচয় দিতেন।

পুলিশ জানায়, গত ৬ জুন বৃহস্পতিবার জেলা শহরের জেলখানা মোড়ের হলি লাইফ হাসপাতালে এক নারীকে নিয়ে এসে প্রতারণা করে তার ব্যাগ নিয়ে পালিয়ে যায় ভুয়া পুলিশ হারুন। তার ওই ব্যাগে নগদ ১৫ হাজার টাকা, ৪ আনা ওজনের একটি স্বর্ণের চেন ও তার ব্যবহৃত সীমসহ একটি মোবাইল ফোন ছিল। পরে ওই নারী কান্নায় ভেঙে পড়েন ও হাসপাতাল কতৃপক্ষকে ব্যাগ নিয়ে যাওয়ার ঘটনা জানান।

হাসপাতাল কর্তৃপক্ষ সিসি ক্যামেরা থেকে তার ছবি স্থানীয় সাংবাদিকদের সরবরাহ করেন। আজ শনিবার (২৯ জুন) দুপুরে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু বাড়ি থেকে জেলখানার মোড়ে আসলে তিনি প্রতারক ও ভুয়া পুলিশ হারুনকে দেখতে পান। পরে তিনি দায়িত্বরত নরসিংদী ট্রাফিক পুলিশের টিআই আবুল বাসার আকন্দ, সার্জেন্ট শামীম আহমেদ এবং এটিএসআই মো. মোস্তফা কামালের সহায়তায় তাকে আটক করে হলি লাইফ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষও তাকে চিহ্নিত করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কথা স্বীকার করেন। তিনি জাানায় তার গায়ে পরিহিত পোশাকটি ঢাকার কল্যাণী মার্কেট থেকে কিনেছেন। তিনি সাত মাস ধরে বিভিন্ন স্থানে প্রতারণা করে সাধারণ মানুষের টাকা-পয়সা লুট করার কথা স্বীকার করেন।

এ সময় তার কাছ থেকে একটি লেজার লাইট একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে তাকে নরসিংদী সদর মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS