ভিডিও

সাতক্ষীরায় মাছের ঘের থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৪:৩১ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৪:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: সাতক্ষীরা জেলার শ্যামনগরে মাছের ঘেরের বাসা থেকে আবুল হাসান (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) সকালে উপজেলার গাবুরা ইউনিয়নের ৯ নম্বর সোরা গ্রামের একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আবুল হাসান (৩৫) ৯ নম্বর সোরা গ্রামের মুনসুর আলী মালীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত মধ্য রাতে সোরার খালপাড় এলাকায় তার নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যান আবুল হাসান। শনিবার সকালে ঘেরের বাসায় তার ঝুলন্ত মরদেহ দেখা যায়।

এ বিষয়ে তার বড় ভাই হুদা মালী বলেন, আবুল হাসান রাত ১২টার দিকে নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যান। এরপর সকালে আমি ও আমার চাচা ঘেরে আটন ঝাড়তে যাই। এক পর্যায়ে পাশের ঘেরের মালিক হাসানের মৃত্যুর খবর আমাদের জানান। আমরা দ্রুত ঘেরের বাসায় গিয়ে হাসানের ঝুলন্ত মরদেহ দেখতে পাই। সেখানে গিয়ে দেখা যায়, ঘেরের বাসার আড়ার সঙ্গে একটি চিকন লাইলনের দড়ি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। তার এক পা খাটের ওপরে আর একটা পা মাটিতে পড়ে আছে।

হাসানের ভগ্নিপতি মিজানুর রহমান জানান, হাসানকে যেভাবে ঝুলতে দেখা গেছে সেটা আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। ওর (হাসানের) একটা পা খাটের ওপরে আরেকটি পা মাটিতে লেগে ছিল।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS