ভিডিও

আদমদীঘিতে বার্মিজ চাকু ও ট্যাপেন্টাডলসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বার্মিজ চাকু ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজনকে গ্রেপ্তার করেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপির সামনে থেকে একটি বার্মিজ চাকুসহ সাব্বির হোসেন (৩০)কে এবং ডহরপুর বস্তির সামনে থেকে শিপন ইসলাম রবিন (৩০) কে ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত সাব্বির হোসেন আদমদীঘি উপজেলার ছোটঅঅখিড়া গ্রামের আমজাদ প্রামানিকের ছেলে ও শিপন ইসলাম ডালম্বা গ্রামের কাশেম সরদারের ছেলে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের সামনে পাকা রাস্তায় কতিপয় ব্যক্তি সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে সাব্বির হোসেনকে গ্রেপ্তার ও তার শরীর তল্লাশি করে ১০ ইঞ্চি লম্বা একটি ধারালো ফোল্ডিং বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

এছাড়া একই রাতে ডহরপুর গ্রামস্থ বস্তির দক্ষিণে মহাসড়কের পাশ থেকে ১০ পিস ট্যাপেন্টাডলসহ শিপন ইসলাম ওরফে নরেশ ওরফে রবিনকে গ্রেপ্তার করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এসব ঘটনায় আদমদীঘি থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আজ শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS