ভিডিও

সিরাজগঞ্জে ৫৭ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৯:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১২ ও র‌্যাব-১ এর যৌথ অভিযান চালিয়ে ৫৭ কেজি গাঁজা উদ্ধারসহ তিন জনকে আটক করেছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিয়ে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, কুমিল্লা জেলার দেবীদ্বার থানার পুয়াবাড়ী এলাকার আলী আশরাফের ছেলে আল আমিন (২৫), হোসেনপুর এলাকার লোকমান হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৯) ও একই এলাকার মোরশেদ এর ছেলে আনিছ আহম্মেদ (২৩)।

র‌্যাব ১২ সিরাজগঞ্জ সদর কোম্পানীর কমান্ডার স্কোয়ড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় মহাসড়কে র‌্যাব-১২ সদর কোম্পানি ও র‌্যাব-১ এর যৌথ অভিযান পরিচালনা করে।

এ সময় একটি রেজিষ্ট্রি নম্বর বিহীন সাদা রংয়ের বলেরো পিকআপ হতে অভিনব কায়দায় লুকানো ৫৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পাশাপাশি পিকআপটি জব্দ ও তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায়  মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS