ভিডিও

নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রসূতি নিহত, রক্ষা পেয়েছে নবজাতক

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৯:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে আঞ্চলিক সড়কে বেপরোয়া গতির সিএনজি ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে যুঁথি খাতুন নামের প্রসূতি নিহত হয়েছেন। তবে বেঁচে গেছে তিনদিন বয়সী নবজাতক। সড়ক দুর্ঘটনায় আহত আরও দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিজারে কন্যা সন্তান জন্মের তিনদিন পর মা-ভাইয়ের সঙ্গে ক্লিনিক থেকে ফিরছিলেন প্রসূতি। বাড়ি পৌঁছানোর মাত্র এক কিলোমিটার আগেই মর্মান্তিক দুর্ঘটনায় প্রসূতির জীবন প্রদীপ নিভে গেল। বাড়িতে নবজাতক দেখার জন্য অপেক্ষায় থাকা পরিবার ও প্রতিবেশীরা মৃত্যু সংবাদে কান্নায় ভেঙে পড়েন।

আজ শনিবার (২৯ জুন) বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের কচুগাড়ি ব্রিজের পাশে সড়াতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুঁথি খাতুন (২২) ভাগ-শিমলা এলাকার হেলাল আকন্দের মেয়ে। আহত দুইজন হলেন প্রসূতির ছোট ভাই জিহাদ হাসান (১৫) ও মা জেসমিন বেগম (৪৫)।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, শেরপুর উপজেলার এনামুল হকের সঙ্গে নন্দীগ্রাম উপজেলার ভাগ-শিমলা গ্রামের যুঁথি খাতুনের ২০২১ সালে বিয়ে হয়। সম্প্রতি অন্তসত্ত্বা যুঁথি বাবার বাড়িতে আসে। গত বুধবার বগুড়া শহরের একটি ক্লিনিকে সিজারে যুঁথি খাতুনের কন্যা সন্তান হয়। সুস্থ প্রসূতিকে নবজাতকসহ তার মা এবং ভাই বগুড়া থেকে ভাড়ায় চালিত সিএনজিতে (থ্রি-হুইলার) বাড়ির পথে রওনা দেয়।

সে সময় থেমে থেমে বৃষ্টি হচ্ছিলো। বাড়ির কাছাকাছি এসে সড়াতলা এলাকায় সিএনজি ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ সিজার করা প্রসূতি ছিটকে পড়েন। দুর্ঘটনায় প্রসূতির মা ও ছোট ভাই গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে প্রসূতির মৃত্যু হয়।

আহত দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে জিহাদের অবস্থা আশঙ্কাজনক। নানীর কোলে বারবার কেঁদে উঠছিলো নবজাতক কন্যা। হাসপাতাল মর্গে পড়ে আছে মায়ের লাশ। মাত্র তিনদিন বয়সে এতিম হওয়া শিশুর কান্না ও পরিবারের লোকজনের আহাজারিতে স্থানীয়রা ছিলেন আবেগাপ্লুত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS