ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের ওপর চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে একটি অটোরিকশায় অভিনব কায়দায় যাত্রীবেশে বহনকালে ১ কেজি ৮৯৪ গ্রাম হেরোইনসহ মো. জাহাঙ্গীর (২৫) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। সে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খলসি বাজার এলাকার নজরুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে গোদাগাড়ী পৌর ডাইংপাড়া এলাকায় অভিযানটি চালানো হয়। আজ শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার জাহাঙ্গীর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাড়ি নাচোল হলেও সে প্রায়ই চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে।

র‌্যাব জানায়, বিশেষ গোয়েন্দা তথ্যে র‌্যাব জানতে পারে, একজন মাদক কারবারি চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহী শহরের দিকে যাচ্ছে। এমন তথ্য জানার পর র‌্যাবের একটি দল পরিকল্পনামাফিক সড়কে চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক গতিবিধির একটি অটোরিকশা থামিয়ে তল্লাশি করে।

এসময় অভিনব কায়দায় বহনকালে জাহাঙ্গীরের হেফাজত হতে হেরোইন জব্দ হয়। এ  ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS