ভিডিও

গৃহকর্মীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, চিকিৎসক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের শ্রীপুরে কিশোরী গৃহকর্মীকে (১৪) ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) রাতে শ্রীপুর পৌরসভার শ্রীপুর বাজারের নিজস্ব চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করে শ্রীপুর থানা-পুলিশ।

গ্রেপ্তারকৃত চিকিৎসক ফরহাদ উজ্জামান (৩৭) শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য, ধর্ষণের শিকার ওই কিশোরী ময়মনসিংহ জেলার বাসিন্দা। তাঁর বাবা রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ভুক্তভোগী তাঁর বাবা-মায়ের সঙ্গে শ্রীপুরে একটি ভাড়া বাসায় থাকে। গত দুই মাস আগে ওই চিকিৎসকের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ নেয় সে। কয়েকদিন পর আসামি ওই কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে এবং ওই ভিডিও তাঁর মোবাইল ফোনে ধারণ করেন। মেয়েটি ধর্ষণের বিষয়টি তার বাবা, মাকে জানালে তারা চিকিৎসকের বাসা থেকে মেয়েকে বাসায় নিয়ে আসেন। 

ভুক্তভোগীর মায়ের অভিযোগ, তাঁকে অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে ওই আপত্তিকর ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। পরে তাঁর এক আত্মীয় সামাজিক যোগাযোগমাধ্যমে কিশোরীর আপত্তিকর ভিডিও দেখতে পেয়ে বিষয়টি তাঁকে জানান। এরপর থানায় মামলা দায়ের করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, মামলার পর অভিযুক্ত চিকিৎসককে রাতেই তাঁর বাসার চেম্বার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার তাঁকে গাজীপুর আদালতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS