ভিডিও

সেনা সদস্য পরিচয়ে একাধিক বিয়ে ও ধর্ষণ গ্রেফতার যুবক

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

আশুলিয়া (ঢাকা)  প্রতিনিধি: আশুলিয়ায় সেনাবাহিনীর সদস্য পরিচয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ভুয়া পরিচয় ব্যবহার করে গ্রেফতার যুবকের একাধিক বিয়ে ও অপকর্মের তথ্যও পেয়েছে পুলিশ।

রোববার সকালে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার বিকালে ভুক্তভোগী ছাত্রীর অভিযোগের ভিত্তিতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হাসিবুল ইসলাম তারেক কুষ্টিয়ার কুমারখালী থানার দূর্গাপুর গ্রামের। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে তার বাবা-মাকেও আসামি করে মামলা করেছে ভুক্তভোগী। 

এজাহারে বলা হয়েছে, সেনাবাহিনীর সদস্য পরিচয়ে ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তারেক। গত ফেব্রæয়ারিতে ভুক্তভোগীকে একটি অজ্ঞাতস্থানে নিয়ে গিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয় তারেক। পরে তাকে জানায় তাদের বিয়ে হয়ে গেছে। তারেকের বাবা-মা ভুক্তভোগীর বাসায় গিয়ে বিয়ের প্রস্তাব দেয় বলেও এজাহারে উল্লেখ রয়েছে। কিন্তু মেয়ের বয়স কম হওয়ায় প্রস্তাব প্রত্যাখ্যান করে মেয়ের পরিবার।

এজাহারে আরও বলা হয়েছে, মা বাসায় না থাকার সুযোগে তারেক প্রায়ই সেই বাসায় গিয়ে মেয়েটিকে ধর্ষণ করে আসছিল। পরে তারেকের গতিবিধি সন্দেহজনক মনে হলে খোঁজ নিয়ে জানা গেছে সে সেনাবাহিনীর কোনো সদস্য নন। সর্বশেষ ২৮ জুন ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে সে। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা তারেকের একাধিক বিয়ের কথা শুনেছি এবং দুটি বিয়ের প্রমাণ পেয়েছি। সেনা সদস্য পরিচয় দিয়েই এই অপরাধ করে আসছিল তারেক। ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS