ভিডিও

প্রেমিকের পুরুষাঙ্গ কেটে নিল প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৯:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে মেঘনা নদীর পাড়ে আলতাফ মাষ্টার মাছঘাট এলাকার এসকে কলাপাতা চাইনিজ হোটেলে দীর্ঘদিন ধরে অসামাজিক কাজের অভিযোগে উঠেছে।

শনিবার দুপুরে ওই হোটেলের গোপন কক্ষে অবৈধ মেলামেশা করার সময় বেøড দিয়ে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে নিয়েছে প্রবাসীর স্ত্রী। এসময় অতিরিক্ত রক্তপাত হওয়ায় দ্রæত প্রেমিককে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় হোটেলের দুই কর্মচারী।

 

এই সুযোগে ওই প্রবাসীর স্ত্রী হোটেল কর্মচারীদের সহযোগিতায় দ্রæত স্থান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

তিন বছর প্রেম, বিয়ের মিথ্যা আশ্বাস, তিন লাখ টাকা ও তিন ভরি স্বর্ণ নেওয়া এবং বান্ধবির সঙ্গে প্রেম করার অপরাধে এ ঘটনা ঘটায় ওই নারী।

প্রেমিক ও প্রেমিকা তারা উভয়ই চাঁদপুরের মতলব উপজেলা শহরের বাসিন্দা বলে হোটেল কর্মচারীরা জানায়। ছেলেটি (অবিবাহিত) ও মেয়েটি এক দুবাই প্রবাসীর স্ত্রী (গৃহবধূ)।

স্থানীয়রা জানায়, বিভিন্ন এলাকা থেকে উঠতি বয়সী ছেলে-মেয়ে এবং পরকিয়ায় আসক্ত প্রবাসীর স্ত্রী ও ব্যবসায়ীরা এসকে হোটেলের গোপন কক্ষে মোটা অংকের টাকার বিনিময়ে অসামাজিক করায় হোটেল মালিক মাসুদ।

এ ঘটনায় এসকে হোটেল মালিক মাসুদ বলেন, ঘটনার সময় আমি ল²ীপুর ছিলাম। হোটেল কর্মচারীরা ছেলেটিকে দ্রæত সদর হাসপাতালে নিয়ে যায় এবং মেয়েটিও দ্রæত চলে যায়। আমার হোটেলে অনকে ধরনের লোক আসে। তবে অসামাজিক কার্যকলাপ হয়না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS