ভিডিও

মানিকগঞ্জে মাদকবিরোধী অভিযানে ৩ জন আটক 

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০১:৪৯ দুপুর
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০১:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক:  মানিকগঞ্জ জেলা সদর ও সিংগাইর উপজেলায় মাদকবিরোধী বিশেষ অভিযানে তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ সময় তাদেও কাছ থেকে ৫০টি ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। 

রোববার (০১ জুলাই) সকালে ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- সদর উপজেলার কাফাটিয়া এলাকার শমসের আলীর ছেলে মো. মিজানুর রহমান ওরফে নবাব (৩১),আলতাফ হোসেনের ছেলে আলী হোসেন (৩০), সিংগাইর উপজেলার ওয়াইজনগর এলাকার হায়দার আলীর ছেলে মো. পারভেজ আলী ওরফে কাজী পারভেজ (৪১)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার দুই উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। সিংগাইর উপজেলার ওয়াইজনগর এলাকার গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সাব ইন্সপেক্টর রনি দেবনাথ অভিযান চালিয়ে মো. পারভেজ আলী (৪১) নামে এক ব্যক্তিকে ৫০টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। একই দিন সদর উপজেলার কাফাটিয়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর বখতিয়ার হোসেন। এ সময় মিজানুর রহমান ও আলী হোসেনকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS