ভিডিও

স্বর্ণালংকারের সাথে গাড়িও লুট করে পালিয়েছে ডাকাতদল

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৩:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ঢাকার সাভারে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়েছে ডাকাতরা। যাওয়ার সময় ওই বাড়ির মালিকের ব্যবহৃত একটি প্রাইভেটকারে পালিয়ে যায় তারা।

সোমবার (১ জুলাই) বেলা ১১টার দিকে এসব তথ্য জানান ওই বাড়ির মালিক ভুক্তভোগী রফিকুল ইসলাম।  

এর আগে রাত আড়াইটার দিকে সাভারের মজিদপুর এলাকার জমিদার বাড়ি সংলগ্ন রফিকুল ইসলামের ডুপ্লেক্স বাড়ির গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে ডাকাতদল। রাত আড়াইটা থেকে প্রায় ৪টা পর্যন্ত ওই বাড়িতে লুটপাট করে ডাকাতরা।

বাড়ির মালিক রফিকুল ইসলাম খান বলেন, গতকাল রাত আড়াইটার দিকে বাড়ির পেছনের বারান্দার গ্রিল কেটে পাঁচ থেকে ছয়জন ডাকাত সদস্য বাড়ির ভেতরে প্রবেশ করে। এ সময় অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে চোখ, হাত পা বেঁধে ফেলে। পরে ঘরের আলমারি ভেঙে বাড়িতে থাকা ২০ ভরি স্বর্ণালংকার লুট করে তারা। বাড়িতে নগদ কোন টাকা না পেয়ে গ্যারেজে থাকা ব্যক্তিগত ব্যবহৃত এক্স করোলা ( ঢাকা মেট্রো গ-২৭১৮৭০ ) গাড়িটি নিয়ে যায়। সর্বমোট প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা।  

তিনি আরও বলেন, ডাকাত দলের সদস্যরা মুখে গামছা বেঁধে ছিল। তাদের কাছে দুটি পিস্তল ও বেশ কিছু দেশীয় অস্ত্র ছিল। বাইরে কতজন ছিল আমার জানা নেই। তবে ৫-৬ জন আমাদের ঘরে বাড়ির ভেতর প্রবেশ করেছিল।

এ ব্যাপারে রফিকুল ইসলামের স্ত্রী সুমি ইসলাম বলেন, রাত আড়াইটার দিকে ডাকাতরা গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। প্রথমে আমার বড় ছেলের কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে আমাদের রুমে এসে নক করে তারা। রাত আড়াইটা থেকে প্রায় ৪টা পর্যন্ত তারা বাড়িতে থেকে লুটপাট করে। প্রায় ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় তারা।

সাভার মডেল থানার ওসি শাহ্-জামান বলেন, খবর পাওয়ার পর কয়েকটি টিম মাঠে কাজ করছে। খুব শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে। স্বর্ণালংকার ও প্রাইভেটকার উদ্ধারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS