ভিডিও

বগুড়া শহরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৬:২৫ বিকাল
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় গলায় ফাঁস দিয়ে পাখি আক্তার (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ সোমবার ( জুন) দুপুরে শহরের জামিলনগর তালতলা এলাকায় স্বামীর ভাড়া বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: আশিক ইকবাল জানান, নিহত গৃহবধূ পাখি আক্তার মাংস বিক্রেতা রুনু প্রামাণিকের দ্বিতীয় স্ত্রী। আজ সোমবার ( জুন) দুপুর দেড়টার দিকে তিনি জামিলনগরের তালতলা এলাকায় একটি টিনসেট ভাড়া বাড়িতে শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বামীর সাথে কলহের জের ধরে অভিমান করে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে সদর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে, স্থানীয় লোকজন জানান,মাংস বিক্রেতা রুনু প্রামানিক ২ বিয়ে করেছেন। নিহত পাখি আক্তার রুনু প্রামাণিকের ২য় স্ত্রী। পারিবারিক কলহের কারনে রুনু প্রায়ই পাখি আক্তারকে মারপিট করে আসছিল। পাখি আক্তার মাদক কেনা-বেচাও করছিল। তাকে মারপিট করে মেরে ফেলা হতে পারে বলেও অনেকের ধারণা।

তবে পুলিশ বলছে, তার মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মুত্যুর সঠিক কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS