ভিডিও

নওগাঁর মান্দায় আত্মহত্যা প্ররোচণা মামলায় দ্বিতীয় স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৮:১২ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় প্রথম স্ত্রী সূচনা আক্তারকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে স্বামী ও তার দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলার পর রাতেই অভিযান চালিয়ে দ্বিতীয় স্ত্রী ফারজানা আক্তারকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতের ভাই আরিফ হোসেন বাদি হয়ে গতকাল রোববার রাতে মান্দা থানায় মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত সাংবাদিক এমএ রাজ্জাক নওগাঁর মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের দক্ষিণ পরানপুর গ্রামের রিয়াজ উদ্দিন সরদারের ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিকের নওগাঁ জেলা প্রতিনিধি। প্রায় ১৫ বছর আগে রাজধানী ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা সূচনা আক্তারকে বিয়ে করেন রাজ্জাক। তাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলে সন্তান আছে।

সূচনার বড়বোন রেহেনা আক্তার বলেন, চার বছর সংসার করার পর বনিবনা না হওয়ায় ছেলে-মেয়ে নিয়ে রাজ্জাক নিজ গ্রামে চলে আসে। পরবর্তীতে ফারজানা আক্তার নামে আরেকজনকে বিয়ে করে রাজ্জাক। রেহেনা আক্তার আরও বলেন, সন্তানদের দেখার জন্য সূচনা মাঝেমধ্যে রাজ্জাকের বাড়ি আসত। গত ২২ জুন সূচনা তার বাড়ি আসে।

এখানে অবস্থানকালে ২৬ জুন কেনাকাটার জন্য স্বামী রাজ্জাককে নিয়ে স্থানীয় গোপালপুর বাজারে যায়। এনিয়ে ফারজানার সাথে তার হাতাহাতি হয়। পরবর্তীতে ফারজানা ও রাজ্জাকের নির্যাতন সইতে না পেরে সূচনা আত্মহত্যা করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহত সূচনা আক্তারের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় স্বামী রাজ্জাক ও সতিন ফারাজানাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS