ভিডিও

ধুনটে ব্যবসায়ীকে চাকু দিয়ে খুঁচিয়ে চোখ উপড়ে হত্যাচেষ্টা

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৮:২১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মোস্তাফিজার রহমান বুটু (৪০) নামে এক ব্যবসায়ীকে চাকু দিয়ে খুঁচিয়ে চোখ উপড়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ধুনট-সোনাহাটা ভায়া বগুড়া পাকা সড়কের বেড়েরবাড়ি এলাকায় গতকাল রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

আজ সোমবার (১ জুলাই) দুপুরের পর ধুনট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় নিমগাছি ইউনিয়ন পরিষদের এক কর্মচারীর মোটরসাইকেল জব্দ করেছে। ব্যবসায়ী মোস্তাফিজার রহমান গাবতলী উপজেলার বেলতলা গ্রামের আফজাল হোসেনের ছেলে। তাকে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি পাকা সড়কের পাশে মোস্তাফিজার রহমানের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন পণ্যসামগ্রী বিক্রি করে আসছেন। এ অবস্থায় উপজেলার নিমগাছি ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর মিজানুর রহমান গতকাল রোববার বিকেলের দিকে কর্মস্থল থেকে মোটরসাইকেলযোগে বগুড়া শহরের বাসায় ফিরছিলেন।

এদিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পথিমধ্যে মোস্তাফিজারের ব্যবসা প্রতিষ্ঠানের কাছে পৌছামাত্র বৃষ্টি শুরু হলে মিজানুর রহমান তার ব্যবহৃত মোটরসাইকেলটি ওই ব্যবসায়ীর কাছে রেখে সিএনজিচালিত অটোরিকশায় চড়ে বগুড়া শহরের বাসায় যান। ওই ব্যবসায়ী মোটরসাইকেলটি তার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে রেখে অন্যান্য দিনের মতো সেখানেই ঘুমিয়ে পড়েন।

এ অবস্থায় রাত ১২টার দিকে অজ্ঞাত ৪-৫ জন যুবক ব্যবসা প্রতিষ্ঠানের দরজায় গিয়ে মোস্তাফিজারকে ঘুম থেকে ডেকে তুলে মোটরসাইকেলটি নেওয়ার চেষ্টা করে। এসময় তিনি বাধা দিলে তারা মোস্তাফিজারকে চাকু দিয়ে আঘাতের এক পর্যায়ে খুঁচিয়ে চোখ উপড়ে ফেলে হত্যার চেষ্টা চালায়। তখন ব্যবসায়ীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

উদ্ধার করে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইউনিয়ন পরিষদের কর্মচারীর মোটরসাইকেলটি থানা হেফাজতে আনা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS