ভিডিও

এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অশ্লীলতা: ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৮:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হাজী বেলায়েত হোসেন কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অশ্লীল নাচের ভিডিও ভাইরালের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে একজন সহকারি অধ্যপককে কারণ দর্শানোর নোটিশ দেয় কলেজ কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে কলেজের গভর্নিং বডির সভাপতি কামাল হোসেন পলাশ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার তদন্তে তিন সদস্যের কমিটি করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন- অভিভাবক সদস্য মফিজুল ইসলাম, ওমর আলী ও শিক্ষক আহাম্মদ আলী।

গত ২৯ জুন এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে বহিরাগতদের নিয়ে কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি ফয়সাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম নাচগান করে উল্লাশ প্রকাশ করেন। এর ভিডিও গত শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ভাইরাল হয়। এ নিয়ে বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে কলেজ কর্তৃপক্ষের নজরে আসে।

তাৎক্ষণিক ভিডিওটি দেখে কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি ফয়সাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক দ্বীন ইসলামকে সাময়িক বহিষ্কারসহ হিসাব বিজ্ঞানের সহকারী অধ্যাপক আলী ইমদাদ খানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

এ বিষয়ে গভর্নিং বডির সভাপতি কাওসার হোসেন পলাশ বলেন, বিদায় অনুষ্ঠান শেষে আমরা চলে আসার পর বহিরাগতরা এই কাজ করেছে। দু’জন ছাত্রনেতাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS