ভিডিও

বগুড়ায় অপহৃত ব্যক্তি নরসিংদী থেকে উদ্ধার, গ্রেপ্তার ৪

র‌্যাবের অভিযান

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৯:২৭ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৯:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার শাজাহানপুরে চা পান করিয়ে অচেতন করে অপহরণের ঘটনায় অপহৃতকে উদ্ধারসহ ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। গতকাল রোববার রাতে নরসিংদীর মাধবদী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত আজাদুলকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদীর শিবপুর উপজেলার মাধবদী এলাকার আলাউদ্দিনের ছেলে মো: কাওছার, ধনু মিয়ার ছেলে অনিক মিয়া, মৃত হাফিজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর মিয়া এবং ধনু মিয়ার ছেলে পনির মিয়া।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গত ২৬ জুন সকাল আটটার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর এলাকার আজাদুল মন্ডল কাইলাকে শাকপালা বাসস্ট্যান্ডে পেট্রোল পাম্পের পাশে চা এর সাথে অজ্ঞান করার ওষুধ দিয়ে অজ্ঞান করে একটি সাদা রঙের পিকআপ এ করে অপহরণ করে নিয়ে যায় তারা।

পরদিন তাকে চাকুর ভয় দেখিয়ে হত্যার হুমকিসহ লোহার রড ও হাতুড়ি দিয়ে মারপিট করে ও তার ফোন ব্যবহার করে পরিবারের কাছে বিকাশ নম্বর দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এ ঘটনায় আজাদুলের ভাই র‌্যাব-১২ এর সহযোগিতা চাইলে দ্রুত অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল রোববার রাতে নরসিংদীর মাধবদী এলাকা থেকে আজাদুলকে উদ্ধারসহ ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত আজাদুলকে ও গ্রেপ্তারকৃত আসামিদেরকে শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS