ভিডিও

শাজাহানপুরে অনলাইন জুয়া খেলে ঋণগ্রস্ত যুবকের আত্মহত্যা 

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৯:৪৭ রাত
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৯:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে অনলাইন জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে হতাশায় গ্যাস ট্যাবলেট সেবন করে আব্দুল মমিন (২৭) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে উপজেলার  গোহাইল ইউনিয়নের  গোহাইল গ্রামের ভ্যান চালক বাদশা মিয়ার ছেলে। সংসার জীবনে সে ৩ মেয়ে সন্তানের জনক ছিলো।

প্রতিবেশিরা জানিয়েছেন, নিহত আব্দুল মমিন পেশায় একজন দিনমজুর। স্বামী-স্ত্রী ও ৩টি মেয়ে সন্তানসহ তার সংসারের সদস্য ৫ জন। দিনমজুরি করে সংসার চালানোই কঠিন। তার উপর সে অনলাইন জুয়া’য় আসক্ত ছিল। ফলে বিভিন্ন ব্যক্তি ও এনজিও’র কাছে সে ঋণগ্রস্ত ছিল।

একবার ভ্যান চালক বাবার কাছ থেকে কিছু টাকা নিয়ে সে ঋণ পরিশোধ করেছিল। পরবর্তীতে সে আবারও ঋণগ্রস্ত হয়ে পড়ে। এক পর্যায়ে আত্মহত্যার উদ্দেশ্যে গত শনিবার দুপুরে সকলের অগোচরে নিজ বাড়িতে গ্যাস ট্যাবলেট সেবনে অসুস্থ হয়ে পড়ে। স্বজনরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন রোববার ভোরে সে মারা যায়। নিহত আব্দুল মোমিনের ফুপু সেলিনা বেগম জানান, মোমিন ঋণগ্রস্ত ছিল। গত ৩ দিন আগে সে তার বাবার কাছে ৩ হাজার টাকা চেয়েছিল। কিন্তু ভ্যান চালক বাবা টাকা দিতে পারেনি।

ঋণের কারণে এক বছর আগে মোমিন তার সব ছোট মেয়েকে জন্মের ১ দিন পরই অন্য পরিবারের কাছে দত্তক দিয়েছে। গত সপ্তাহে মোমিনের ঋণের কিস্তির টাকা ফুপু সেলিনা বেগম নিজেই দিয়েছেন। মোমিন মারা যাওয়ার পরদিন ওই এনজিও’র কর্মি বাড়িতে এসে বলে গেছে, ঋণের কিস্তি দিতেই হবে।

অনলাইন জুয়া খেলে সর্বস্ব হারিয়ে ঋণগ্রস্ত আব্দুল মোমিন আত্মহত্যা করেছে উল্লেখ করে গোহাইল ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু জানিয়েছেন, শুধু মোমিন নয়, আরও অনেক যুবক অনলাইন জুয়া’য় আসক্ত।

এ নিয়ে ওইসব পরিবারেও অশান্তি বিরাজ করছে। ঘটনার তদন্তকারী কর্মকর্তা শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সমর চন্দ্র আচার্য্য জানিয়েছেন, সরেজমিন তদন্তে গিয়ে জানা গেছে ঋণগ্রস্ততা ও হতাশায় আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS