ভিডিও

মৌলভীবাজারে ট্রাকচাপায় শিশুসহ নিহত ২

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০১:১৪ দুপুর
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বালুবোঝাই ট্রাকচাপায় শিশুকন্যাসহ দুজন নিহত হয়েছেন। এসময় উত্তেজিত এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে।

মঙ্গলবার (২ জুলাই) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, দুটি ট্রাক আটক করা হয়েছে এবং ওই দুটি ট্রাকের চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতে উপজেলার ভূনবীর ইউনিয়নের পাত্রীকুল গ্রামের কাছে ভূনবীর-আথানগিরি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিয়ারা বেগম (৫৫) উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম পাত্রীকুল এলাকার মৃত কলিম উল্লার মেয়ে ও পিয়ারা বেগমের বোনের মেয়ে একই ইউনিয়নের আলিসারকুল গ্রামের মৃত দুদু মিয়ার মেয়ে সাদিয়া আক্তার মুন্নি (৮)। মুন্নি আলিসারকুল প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভূনবীর-আথানগিরি সড়কে পিয়ারা বেগম ও তার বোনের মেয়ে সাদিয়া হেঁটে পাত্রীকুল যাচ্ছিল। এ সময় দুটি ট্রাক ভূনবীরের দিকে বালু আনতে বেপরোয়া গতিতে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক অপরটিকে ওভারটেক করার সময় সড়কের পাশে পিয়ারা ও সাদিয়াকে চাপা দিলে ঘটনাস্থলে পিয়ারা বেগম নিহত হন। সাদিয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার পরে অবৈধ বালু উত্তোলন বন্ধ করার দাবিতে এলাকাবাসী লাশ নিয়ে ওই সড়ক রাত ১০টা পর্যন্ত অবরোধ করে রাখে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব ও থানার পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলাম ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS