ভিডিও

তিন ঘণ্টা পর বগুড়ায় লাইনচ্যুত বগি রেখে ছাড়লো ট্রেন

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০২:০০ দুপুর
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : আজ মঙ্গলবার (২ জুলাই) সকাল ৮টার দিকে বগুড়ার সুখানপুকুর রেলস্টেশনে লাইনচ্যুত হয় বোনারপাড়া থেকে সান্তাহারগামী কলেজ ট্রেনের বগি। লাইনচ্যুত দুটি বগি রেখে বেলা ১১টার দিকে ইঞ্জিনসহ পাঁচটি বগি নিয়ে সান্তাহারের উদ্দেশে ছেড়ে গেছে কলেজ ট্রেনটি।

বগুড়া রেলস্টেশনের মাস্টার সাজেদুর রহমান জানান, সুখানপুকুর স্টেশনে ২ নম্বর লাইনে আজ সকালে ‘কলেজ ট্রেন’ লাইনচ্যুত হয়। উদ্ধার অভিযান বিলম্বিত হওয়ায় যাত্রী দুর্ভোগ বিবেচনা করে লাইনচ্যুত দুটি বগি ফেলে রেখে ইঞ্জিনসহ অবশিষ্ট পাঁচটি বগি নিয়ে ট্রেনটি সান্তাহারের উদ্দেশে রওনা হয়। বেলা সোয়া ১১টায় ট্রেনটি বগুড়া রেলস্টেশনে পৌঁছায়। যাত্রীবিরতি শেষে স্টেশন ত্যাগ করে ১১টা ২০ মিনিটে। ১ নম্বর লাইন হয়ে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ সচল রয়েছে।

আরোও পড়ুন: আবারও বগুড়ায় ট্রেনের বগি লাইনচ্যুত

এর আগে গত রোববার রাত ৮টা ৪০ মিনিটে বগুড়ার গাবতলী রেলস্টেশনে যাত্রাবিরতির আগে একটি কলেজ ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়। এ নিয়ে গত এক মাসে ঢাকা-সান্তাহার-লালমনিরহাট রুটে চারটি ট্রেন লাইনচ্যুতের ঘটনা ঘটল। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS