ভিডিও

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে ১ নিহত, আহত ২

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০২:২২ দুপুর
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০২:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী সংগঠন আরসা এবং আরএসওর মধ্যে গোলাগুলিতে এক নৈশপ্রহরী নিহত এবং দুজন আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পালংখালি ইউনিয়নের হাকিমপাড়া ১৪ নম্বর ক্যাম্পের ই-৩ ব্লকে এ ঘটনা ঘটে বলে জানান, ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আমির জাফর।

নিহতের নাম মো. সলিম (৩০)। তিনি উখিয়ার ১৪ নম্বর হাকিমপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ই-৩ ব্লকের মো. মকবুলের ছেলে।

আহতরা হলেন– একই ক্যাম্পের মো. আলমের ছেলে মো. ইউনুস এবং আরিফ উল্লাহর ছেলে সবি উল্লাহ।

হতাহতরা তিন জন রোহিঙ্গা ক্যাম্পের নৈশপ্রহরী হিসেবে দায়িত্বরত ছিলেন।

স্থানীয়দের বরাতে এডিআইজি আমির জাফর বলেন, সোমবার দিবাগত রাতে উখিয়ার হাকিমপাড়া ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৩ ব্লকের বালুর মাঠ এলাকায় মিয়ানমারের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন আরসা এবং আরএসওর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে এপিবিএনের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থল থেকে একজনকে মৃত এবং দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

আহতদের উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান এডিআইজি।

তিনি আরও জানান, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, আধিপত্য বিস্তারের জেরে রোহিঙ্গাদের দুই সন্ত্রাসী দলের মধ্যে সংঘর্ষে এ খুনের ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS