ভিডিও

বুধবার নিলামে উঠছে সিলেটে আটক ১৪ ট্রাক চোরাই চিনি 

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৩:২১ দুপুর
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০৩:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: নিলামে উঠছে সিলেটে জব্দকৃত ভারতীয় ১৪ ট্রাক চিনি। আগামী বুধবার (৩ জুলাই) সিলেটের আদালতে প্রকাশ্যে নিলাম ডাক হবে।

ওইদিন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-প্রথম আদালতের মাধ্যমে চিনির নিলাম ডাক হবে। বিশাল এ চিনির চালান নিলাম ডেকে নিতে এরই মধ্যে তৎপরতা শুরু হয়েছে।  

নিলাম কমিটির সভাপতির দায়িত্ব পালন করবেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-দ্বিতীয় আদালতের বিচারক উম্মে হাবিবা ও দ্বিতীয় আমলী আদালতের বিচারক সগির আহমদ।    

সিলেট মেট্রোপলিটন  ম্যাজিস্ট্রেট-প্রথম আদালতের বেঞ্চ সহকারী (পেশকার) নাদিম আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিলামে অংশগ্রহণকারীরা এদিন দুপুর আড়াইটার দিকে এসে নাম লেখাবেন। বিকাল ৩টার পর নিলাম শুরু হবে।  

গত ৬ জুন সকাল ৬টার দিকে সিলেটের জালালাবাদ থানা এলাকার উমাইয়াগাও থেকে ১৪টি ট্রাক থেকে ২ হাজার ১১৪ বস্তায় এক লাখ ৫ হাজার ৭০০ কেজি ভারতীয় চিনি জব্দ করে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

শুল্ক ফাঁকি দিয়ে আনা ১৪ ট্রাক ভারতীয় চিনির চালানের সঙ্গে একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। ওই সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।  

এ ঘটনায় জালালাবাদ থানায় দায়েরকৃত মামলায় ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- এয়ারপোর্ট থানার উমদারপাড়া গ্রামের আরফান আলীর ছেলে ছদরুল আমিন আকাশ (২৮) ও সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানার রঙ্গীটিলা এলাকার রুস্তুম আলীর ছেলে মনসুর আলী (৩৮)।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS