ভিডিও

পালিয়ে বিয়ের এক মাসের মাথায় দম্পতির বিষপান, একজনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৩:৩০ দুপুর
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০৩:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : এক মাস আগে পালিয়ে বিয়ে করেন সাজেদুল ইসলাম (২১) ও রিয়া খাতুন (১৯)। ছেলের পরিবার এই বিয়ে মেনে নিলেও, মানেনি মেয়ের পরিবার। এক মাস স্বামীর বাড়িতেই ছিলেন রিয়া।

গত রোববার (৩০ জুন) সাজেদুলের চাচি তাদের বাড়িতে গিয়ে রিয়া ও তার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনার পরই দু’জনই একসঙ্গে বিষপান করে। বাড়ির লোকজন টের পেয়ে হাসপাতালে নেয়ার পর রিয়ার মৃত্যু হয়। সাজেদুল চিকিৎসাধীন। পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি গ্রামে এ ঘটনা ঘটে। রিয়া সাহাপুর গ্রামের আজিজতলা এলাকার লেরু মোল্লার মেয়ে। আর সাজেদুল চরগড়গড়ি গ্রামের আজতব আলীর ছেলে।

সাজেদুলের স্বজন ও প্রতিবেশীরা জানান, গত রোববার দুপুরে রিয়ার চাচি শাশুড়ি ভানু বেগম সাজেদুলের বাড়িতে যান। সেখানে তিনি রিয়াকে নানা কটুক্তিমূলক কথা বলেন। সাজেদুল বাড়ি ফেরার পর  বিষয়টি জানিয়ে রিয়া কান্নাকাটি করে। অপমানে আবেগতাড়িত হয়ে দুইজন একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। সাজেদুল দোকান থেকে দুই বোতল কীটনাশক কিনে এনে তা পান করে। পরিবারে লোকজন টের পেয়ে তাদের প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানেই রোববারে রিয়ার মৃত্যু হয়। সাজেদুল আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। এ খবর জানার পর থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS