ভিডিও

শাহজাদপুর পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : নতুন কোন করারোপ ছাড়াই শাহজাদপুর পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের ২৫ কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকার প্রস্তাবিত বাজেট পেশ করা হয়েছে। গত রোববার পৌরসভার সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রস্তাবিক বাজেট ঘোষণা করেন পৌরসভার প্যানেল মেয়র- ১ ও বাজেট প্রণোয়ন কমিটির সভাপতি তৌহিদুর রহমান এ্যাপোলো।

বাজেটে হোল্ডিং ট্রাস্ক বাবদ ২ কোটি ৪৭ লাখ টাকা, হাট বাজার ইজারা বাবদ ১ কোটি ৫০ লাখ টাকা স্থাবর সম্পত্তি হস্তান্তর কর বাবদ ২ কোটি টাকা, সরকারি অনুদান (রাজস্ব) বাবদ ৩৩ লাখ টাকা, সরকারি অনুদান (উন্নয়ন) ২ কোটি ৬০ লাখ টাকা, প্রকল্প খাত (উন্নয়ন) ১৫ কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকাসহ মোট আয় দেখানো হয়েছে ২৫ কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকা। বাজেটে প্রারম্ভিক উদ্বৃত্ত দেখানো হয়েছে ৯৪ লাখ ৭০ হাজার ৩১১ টাকা।

অন্যদিকে বাজেটে কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতার ২ কোটি ৫৯ লাখ ৮২ হাজার টাকা, অফিস কন্টিজেন্সি ও অন্যান্য বাবদ ২ কোটি ৯৩ লাখ ১৯ হাজার টাকা, জনস্বাস্থ্য ও কঞ্জারভেন্সি ৯১ লাখ ২৩ হাজার টাকা, সরকারি অনুদানের উন্নয়ন ব্যয় ২ কোটি ৬০ লাখ টাকা, প্রকল্পের খাতে উন্নয়ন ১৬ কোটি টাকাসহ মোট ব্যয় দেখানো হয়েছে ২৫ কোটি ৮১ লাখ ৫৬ হাজার টাকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS