ভিডিও

ধুনটে অনৈতিক কাজে ব্যর্থ হয়ে বিধবাকে ছুরিকাঘাত

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে এক সন্তানের জননী এক বিধবার সাথে অনৈতিক কাজ করতে ব্যর্থ হয়ে দুর্বৃত্তরা ওই নারীর স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করেছে। উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালী সোনাহাটাপাড়া গ্রামে গতকাল সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। আহত ওই নারীকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৫০ বছর বয়সী ওই নারী একমাত্র ছেলেকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করেন। গতকাল সোমবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন তিনি। আর পাশের ঘরে ছেলে ঘুমিয়ে ছিলেন। রাত ১২টার দিকে পরিচিত এক ব্যক্তির কণ্ঠ নকল করে কৌশলে ওই নারীকে ঘুম থেকে ডেকে তোলে দুর্বৃত্তরা।

এরপর তারা অস্ত্রের ভয় দেখিয়ে ওই নারীকে অনৈতিক কাজ করার চেষ্টা করে। ওই নারীর সাথে দুর্বৃত্তদের ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তরা অনৈতিক কাজে ব্যর্থ হয়ে তার স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করে সটকে পড়ে। এ সময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত নারীর চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS