ভিডিও

পাঁচবিবিতে র‌্যাবের অভিযানে ১৫,৫৫১ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রশিদপুর সাতআনা এলাকা  থেকে গতকাল সোমবার ১৫ হাজার ৫শ’ ৫১ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করেছে জয়পুরহাট র‌্যাব-৫ এর সদস্যরা। যার মূল্য ১২লািখ ৫২হাজার ৭৩৫ টাকা বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

এসময় ২ সিরাপ ব্যবসায়ী উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রশিদপুর সাতআনা গ্রামের মৃত আবু সাইদের ছেলে মোঃ সেলিম (৩৫) ও মোহাম্মদপুর ইউনিয়নের বেড়াখাই গ্রামের মোঃ কাইমের ছেলে মোঃ শফিউল ইসলাম (৩৩) র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

র‌্যাব-৫ সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন মোহাম্মদপুর ইউনিয়নের রশিদপুর সাতআনা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ সেলিম’র বাড়ি থেকে ১৫৫৫১ বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করা হয়। এ সময় সিরাপ ব্যবসায়ী বাড়ির মালিক মোঃ সেলিম ও অপর সিরাপ ব্যবসায়ী শফিউল কৌশলে পালিয়ে যায়।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানা যায়, পলাতক আসামি সেলিম ও শফিউল দীর্ঘদিন যাবৎ আসামি সেলিমের বসত বাড়ির কক্ষে জিনসা ও আল্ট্রা টাচ্ নামক যৌন উত্তেজক সিরাপ কালোবাজারির মাধ্যমে চোরাচালানের উদ্দেশ্যে অবৈধভাবে মজুদ ও সংরক্ষণ করত। উদ্ধারকৃত মালামাল সিজারের মাধ্যমে পাঁচবিবি থানায় জমা দেন বলে র‌্যাব সূত্রে জানা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS