ভিডিও

বগুড়ায় কক্সবাজারের মাদক ব্যবসায়ীর ৫ বছরের জেল

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় কক্সবাজারের মহেষখালীর মাদক ব্যবসায়ী নূরুল ইসলাম (৪৯) কে ৫ বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। বগুড়ার একটি আদালত ৫ বছরের সশ্রম কারাদন্ডে পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম করাদন্ডের আদেশ দিয়েছে।

আজ মঙ্গলবার (২ জুলাই) বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল এই মামলার রায় দেন। দন্ডপ্রাপ্ত নুরুল ইসলাম কক্সবাজার জেলার মহেষখালী উপজেলার মহরীঘোনা ধলাঘাটের আমির হোসেনের ছেলে। সে জামিনে যাবার পর  থেকে পলাতক আছে। গ্রেপ্তারের পর থেকে তার সাজা কার্যকর হবে বলে রায়ে উল্লেখ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বগুড়া শহরের ষ্টেডিয়াম ফাঁড়ির তৎকালীন এস আই সাইদুল আলম পুলিশ সদস্যদের নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ২০১৪ সালের ২০ মে বগুড়া শহরে ভোর সোয়া ৫ টার দিকে সরকারি আজিজুল হক কলেজের সামনে একটি সিএনজি চালিত অটো’র গতিরোধ করে তল্লাশী করে।

এ সময় যাত্রীবেশে থাকা  নূরুল ইসলামের হেফাজত থেকে ৫শ’ পিস ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে এস আই সাইদুল আলম বাদি হয়ে ওই আসামির বিরুদ্ধে বগুড়া সদর থানায় এই মামলা দায়ের করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে এপিপি এড. নাছিমুল করিম হলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS