ভিডিও

শেরপুরে কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৯:৪৩ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর প্রতিনিধি:  শেরপুরে মোস্তাইন বিল্লাহ্ (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার সকালে শহরের খোয়ারপাড়স্থ শেরপুর-জামালপুর সড়কের পাশ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোস্তাইন বিল্লাহ্ ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া (কালিবাড়ী) এলাকার সামসুল হকের ছেলে।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোস্তাইন বিল্লাহ্ ভ্যান যোগে কালিবাড়ী বাজারসহ বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। সোমবার রাত ৯টার দিকে শেরপুর পৌরসভার তাতালপুর মহল্লার বাসিন্দা মুরগী ব্যবসায়ী শাহজাহানের সাথে সে তার বাড়ি থেকে শেরপুর জেলা শহরে আসে। এরপর রাতে মোস্তাইন বিল্লাহ আর বাড়ী ফিরে যায়নি। গতকাল মঙ্গলবার সকালে খোয়ারপাড় এলাকার শেরপুর-জামালপুর সড়কের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দিলে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান ও এসআই তোফাজ্জল হোসেন ফোর্সসহ ঘটনাস্থল থেকে কাপড় ব্যবসায়ী মোস্তাইন বিল্লাহর লাশ উদ্ধার করে। পরে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এদিকে পুলিশ বলছে, মোস্তাইন বিল্লাহর ডান চোখের পাশে সামান্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS