ভিডিও

সিরাজগঞ্জের শাহজাদপুরে ৩ ছিনতাইকারী আটক

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরে প্রকাশ্যে দিবালোকে টাকা ছিনতাইকালে তিন ছিনতাইকরীকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

জানা যায়, গতকাল সোমবার সকালে পাবনা জেলার নাগডেমরা ফরিদপুর ইউনিয়নের নাকডেমরা এলাকার আব্দুল মালেক উপজেলার এনায়েতপুর থেকে সিএনজিযোগে তার বাড়ি নাকড়েমরা যাবার সময় শাহজাদপুর পৌর এলাকার দ্বাবারিয়া প্রসেস মিলের সামনে তিন যুবক পথরোধ করে করে তাদের কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তিন যুবককে  আটক করে  থানা পুলিশে নোপর্দ করে।

থানার এসআই জাহাঙ্গীর হোসেন বলেন, এদিন তিন যুবক ছিনতাই করার সময় স্থানীয় জনতার সহযোগিতার আটক করা হয়। আটককৃতরা হলো- নাকডেমরা এলাকার আপোর সরকারের ছেলে সজীব (৩০), রওশনের ছেলে মুরাদ (২৪) ও হামিদুর রহমানের ছেলে রিয়াজুল (৩৩) এদের কাছ থেকে ২ লাখ ৬৪ হাজার ১শ’ টাকা উদ্ধার করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ সবুজ রানা বলেন, তিন ছিনতাইকারী বিরুদ্ধে আব্দুল মালেক বাদি হয়ে মামলা দায়ের করেছে। আমরা তাদের গ্রেপ্তার করে কোর্টে পাঠিয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS