ভিডিও

নাটোর বাগাতিপাড়ায় ছুরিকাহত সেই অটোচালক মারা গেছে

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া(নাটোর)প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় ছিনতাইকারীর ধারালো অস্ত্রের আঘাতে আহত ইজিবাইক চালক আলাল উদ্দিন মারা গেছে। গত মঙ্গলবার রাত ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের ছোট জংলী গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

 জানা যায়, গত সোমবার দিবাগত রাত ১২টায় অটোচালক নাটোর থেকে যাত্রী নিয়ে বাগাতিপাড়ায় আসছিল। উপজেলার জিগরী থেকে তমালতলা বাজারের রাস্তায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে অটো ছিনতাইয়ের চেষ্টা করে। হঠাৎ সেখানে বাগাতিপাড়া থানা পুলিশের টহল টিম পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পুলিশ আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে মারা যায় আলাল।

 বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অটো উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে আলালের বোন রাবিয়া বেগম বাদি হয়ে বাগাতিপাড়া থানায় অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সেই মামলা আমলে নিয়ে আসামি ধরতে অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS