ভিডিও

তিন বছর পর

ঠাকুরগাঁওয়ে জয় হত্যাকান্ডের চার্জ গঠন সিআইডির

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর বাঙ্গাটলি গ্রামের শিশু জুলফিকার হাসান জয়(১০) হত্যাকান্ডের চার্জ গঠন করলো সিআইডি। চার্জশিট দাখিলের পর মামলার আসামি তরিকুল ইসলাম মন্টু ও সিদ্দিকুর রহমানকে আদালত কারাগারে প্রেরণ করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ২০ জুন উপজেলার ভানোর বাঙ্গাটলি গ্রামের মো. হযরত আলীর ছেলে শিশু জুলফিকার হাসান জয় (১০) নিরুদ্দেশ হন। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে তার বাবা বালিয়াডাঙ্গী থানায় সাধারণ ডায়েরী করেন।

পরদিন বাড়ির পাশের একটি পুকুর থেকে জয়ের মরদেহ উদ্ধার করে পরিবার। পরে ২৯ জুন একটি মামলা দায়ের করেন। মামলায় আসামিরা হলো- গ্রামের মো. রহিত আলী, মোছা. রুনা আক্তার, মো. তরিকুল ইসলাম, মোছা. মায়মুনা আক্তার, মো. সিরাজুল ইসলাম, মো. সিদ্দিকুর রহমান।

মামলাটি তদন্তের জন্য ঠাকুরগাঁও সিআইডিকে দায়িত্ব দেওয়া হলে ৩ বছর তদন্ত শেষে সিআইডি’র সাব ইন্সপেক্টর মো. সাজু মিয়া মামলার চার্জ গঠন করে আদালতে প্রেরণ করেন। এতে শিশু জয়কে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS