ভিডিও

রাজশাহীর বাগমারায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে বিশালাকারের পাইথন সাপ

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৯:৫৮ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৯:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় একটি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে দেখা মিলেছে ইন্ডিয়ান পাইথন সাপ। ঈদুল আজহা ও গ্রীষ্মকালীন টানা ২০ দিনের ছুটি শেষে প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস শুরুর প্রথমদিনে এ সাপটি দেখতে পান বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা।

আজ বুধবার (৩ জুলাই) সকালে বাগমারা উপজেলার মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির কক্ষ থেকে সাপটি উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। তবে বিশাল আকৃতির এই সাপের দেখা মেলায় শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা যায়, বিদ্যালয়টি বারনই নদীর তীরবর্তী এলাকায় অবস্থিত। নদীর পানিতে সাপটি ভেসে এসে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আশ্রয় নিয়েছিল বলে ধারণা করা হচ্ছে। সকালে শ্রেণিকক্ষের তালা খুলে সাপটির দেখা মেলে।

বিষয়টি নিশ্চিত করে মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিকুজ্জামান মানিক বলেন, সকাল ৯টায় স্কুলের পিয়ন রয়েল কারিগর শ্রেণিকক্ষগুলোর দরজা খুলে দেন। এরপর শিক্ষার্থীরা নিজ নিজ ক্লাসে গিয়ে বসে। পঞ্চম শ্রেণির শিক্ষার্থীরাও শ্রেণিতে বসার পর হঠাৎ একজন সাপ দেখতে পায় ও আতঙ্কে শিক্ষার্থীরা বাইরে বেরিয়ে আসে। এসময় স্থানীয়রা এসে সাপটিকে পিটিয়ে মেরে ফেলে।

এ বিষয়ে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে সাপ বিষয়ে সতর্ক থাকতে জেলা-উপজেলা পর্যায়ে প্রতিষ্ঠান প্রধানদের বলা হবে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS