ভিডিও

দিনাজপুরের পার্বতীপুরে ট্রেন ফেলে পালালো ইঞ্জিন

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরে পার্বতীপুরে যাত্রীবাহী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সব বগিগুলোকে রেখে ইঞ্জিন ছুটে পালিয়ে গেছে। প্রায় আধা কিলোমিটার যাবার পর জনগণের চিৎকারে টের পেয়ে ড্রাইভার ইঞ্জিন থামিয়ে ফেরত আসে এবং ট্রেনের বগিগুলোর সাথে সংযুক্ত হয়ে পরে ট্রেনটি পার্বতীপুর রেলস্টেশনে চলে যায়।

পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানার (কেলোকা) কাছে প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার বিকেল সোয়া ৬টার দিকে সৈয়দপুর থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি যাত্রীবাহী বগিগুলোকে রেখে রেল ইঞ্জিনিটি পার্বতীপুরের দিকে একাই ছুটে যাচ্ছে।

তাই দেখে অনেকে চিৎকার দেয়া শুরু করলে তা ড্রাইভারের নজরে পড়ে। প্রায় আধা কিলোমিটার যাবার পর ইঞ্জিনটি থেমে যায়। পরে সেখান থেকে ইঞ্জিনটি ফেরত আসে এবং তিতুমীর ট্রেনের সাথে যুক্ত হয়ে ট্রেনটি পার্বতীপুরে নিয়ে চলে যায়। এসময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল তবে কোন ক্ষতি হয়নি।

চিলাহাটি থেকে রাজশাহীগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের বগি থেকে ইঞ্জিন ছুটে যাওয়ার ঘটনার ব্যাপারে জানতে চাইলে সৈয়দপুর রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মইনুল ইসলাম জানান, তারা এ ব্যাপারে কিছু জানেন না। বিষয়টি নিয়ে মতামত জানতে পার্বতীপুর স্টেশন মাস্টারের মোবাইলে কল করলে তিনি রিসিভ না করায় তার মতামত জানা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS