ভিডিও

পল্লবীতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০১:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজধানীর পল্লবীতে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. জাকারিয়া (১৮) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) পল্লবী থানার ১১ নম্বর রোডে একটি নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনার শিকার হন তিনি। এদিন বেলা ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত জাকারিয়ার সহকর্মী জালাল বলেন, আমরা ১১ নাম্বার রোডের ২৫ নম্বর সি-ব্লকে একটি নির্মাণাধীন ভবনের রাজমিস্ত্রির কাজ করি। তিনতলা কলামের কাঠ খোলার সময় ওই ভবনের সামনে বিদ্যুতের মেইন লাইনে স্পর্শ লেগে জাকারিয়া অচেতন হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, বৃষ্টির কারণে ওই কলামের কাঠ ভেজা ছিল। ধারণা করছি কলামের ওই কাঠ ভেজা থাকায় সেটি তারে জড়ালে জাকারিয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়। সে ওই ভবনেই থাকতো। তার বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানা এলাকায়। জাকারিয়া ওই এলাকার নেছার উদ্দিনের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS