ভিডিও

পঞ্চগড়ের আটোয়ারীতে ব্রিজের নিচ থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:২০ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:২০ বিকাল
আমাদেরকে ফলো করুন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে শাকিল (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গত বুধবার রাতে আটোয়ারী-বোদা আঞ্চলিক সড়কের পাশে উপজেলার রাধানগর ইউনিয়নের শোকেরপুল এলাকায় সেতু সংলগ্ন একটি ডোবার পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ সুরতহাল শেষে আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শাকিলের বাড়ি রাধানগর ইউনিয়নের বড়দাপ এলাকায়। সে ওই এলাকার জনৈক আজিজুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার রাতে শোকের পুলের (ব্রিজ) নিচে পানিতে শাকিলকে পড়ে থাকতে দেখে স্থানীয় একজন চিৎকার শুরু করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

তাৎক্ষণিকভাবে পুলিশ ও আটোয়ারী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় ডুবন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। পরে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবকের মরদেহ নেয়া হলে পরীক্ষার মাধ্যমে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. হুমায়ন কবীর মৃত নিশ্চিত করেন। পরে পুলিশ নিহতের মরদেহের সুরতহাল করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS