ভিডিও

ঠাকুরগাঁওয়ে বৈদ্যুতিক পিলার থেকে পড়ে শ্রমিক নিহত

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় পিলারের ওপর থেকে পড়ে গিয়ে আকতার হোসেন (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়। গতকাল বুধবার বিকেলে পৌর শহরের সরকার পাড়া জামে মসজিদের সামনে বৈদ্যুতিক লাইনের কাজ করার এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ। নিহত ওই ব্যক্তি সালন্দর আলিয়া মাদ্রাসা এলাকার আব্দুস সালামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক লাইন চালু থাকা অবস্থায় আকতার হোসেন পিলারে উঠে প্লাস দিয়ে লাইনের কাজ করার সময় হঠাৎ তিনি মই থেকে ছিটকে মাটিতে পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি দীর্ঘদিন ধরে নদার্ন ইলেকট্রনিক সাপ্লাই কোম্পানির বিক্রয় ও বিতরণ বিভাগ (নেসকো) ঠাকুরগাঁওয়ের লাইনম্যানের কাজ করে আসছিলেন বলেও জানা যায়।

ঠাকুরগাঁও নেসকোর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম নিহত ওই শ্রমিক তাদের নিয়োগপ্রাপ্ত কেউ নয় ও নিয়োগপ্রাপ্ত লাইনম্যান ছাড়া  বৈদ্যুতিক লাইনের কাজ অন্য কারও করার সুযোগ নেই দাবি করে বলেন, ঠাকুরগাঁও নেসকোর কোন শ্রমিক লাইনে কাজ করতে গিয়ে মারা গেলে এমন কোনো তথ্য নাই।

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় পরে গিয়ে এক শ্রমিক মারা যাওয়ার খবর পেয়েছি। আইনগত প্রক্রিয়ার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আরও কোনো তথ্য পেলে পরবর্তীতে আপনাদের জানানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS