ভিডিও

কুষ্টিয়ায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে চোর সন্দেহে আরিফুল ইসলাম ওরফে বুশ (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্ব পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ওই এলাকার গোলাম মোস্তফার ছেলে।

জানা যায়, মঙ্গলবার রাতে মহিষকুন্ডি পূর্ব পাড়া এলাকার গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি সাইকেল চুরি হয়। পরে চোর সন্দেহে বুশকে ধরে বুধবার দিনগত রাতে মারধর করেন গোলাম ড্রাইভারের পরিবারের সদস্যসহ এলাকাবাসী। গতকাল সকালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল বলেন, নিহত ওই যুবক একজন পেশাদার চোর ও মাদকাসক্ত। এলাকায় একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে তাকে মারধর করেন গ্রামবাসী। সে চুরির কথা শিকারও করেছে তাদের কাছে। পরে শুনতে পেলাম আজ সকালে মারা গেছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা করেছেন এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS