ভিডিও

নাটোরে বিএনপি নেতাদের ওপর হামলার প্রতিবাদে গুরুদাসপুরে বিক্ষোভ

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নাটোরে আয়োজিত গত বুধবার সমাবেশে যোগ দিতে আসা জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে গুরুদাসপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে গুরুদাসপুর উপজেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে ওই সমাবেশ অনুষ্ঠিত হয় উপজেলার নয়াবাজার বিশ্বরোড এলাকায়।

বিক্ষোভ সমাবেশে গুরুদাসপুর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল আজিজ বক্তব্য রেখে বলেন, গত ৩ জুলাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নাটোর জেলা বিএনপি কর্তৃক আয়োজিত একটি শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার সময় আওয়ামী লীগের চিহ্নিত সন্ত্রাসী বাহিনীর সদস্যরা, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়। ঘটনাস্থলেই তার হাত ও পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। এছাড়াও কেন্দ্রীয় নেতাসহ উপস্থিত নেতাদের ওপর হামলা চালানো হয়। নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে আজকে গুরুদাসপুর উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। যতদিন অন্যায়, জুলুম চলতে থাকবে, ততদিন এই প্রতিবাদ চলতেই থাকবে।

এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওমর আলী শেখ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শেখ, ধারাবারিষা ইউনিয়ন বিএনপির সভাপতি আবু হেনা, শ্রমিক দলের সভাপতি রবিউল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরুজ্জামান মিন্টু, শরিফুল ইসলাম বিপ্লব প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS