ভিডিও

বগুড়ার শিবগঞ্জে মারপিটে একজনের মৃত্যুর ঘটনার ২৩ দিনেও গ্রেপ্তার হয়নি

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে মসজিদ কমিটিকে কেন্দ্র করে মারপিট ঘটনায় চারজন আহত হন। আহতদের মধ্যে সালাউদ্দিন (৪৮) ঘটনার পরের দিন সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দ গ্রামে গত ১১ জুন সকাল ৭টার দিকে ওই মারপিটের ঘটনা ঘটে। ওই ঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ দেউলী ইউনিয়ন যুবলীগ সভাপতি সাকিরুল ইসলাম (৩৫) ও মিন্টু মিয়া (২৮) নামে দু’জনকে ঘটনার দিন গ্রেপ্তার করে।

মামলার বাদী জানান, সাবিরুল (৩০), মনোয়ারুল (৩৪), জুয়েল (২৮), রিমন (২৭), ইউসুফ আলী (৪২) ও সেলিম (৪৫) নামের আসামিরা আদালতে হাজির হলে জামিনের আবেদন করলে আদালতে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। অন্যদিকে ওই মামলার এজাহারভুক্ত আসামি জহুরুল ইসলাম (৩৬), আবু ওয়ারিশ (৩৫), নুরুজ্জামান (৩৪), তাওসিন (২২) ও আবু ওহাব নান্নু (৪৫) নামে আসামিরা ঘটনার পর থেকেই এলাকায় ঘোরাফেরা করলেও পুলিশ তাদেরকে গ্রেপ্তার করছে না।

মামলায় উল্লেখ করা হয়, ওই গ্রামের একটি মসজিদ কমিটি গঠন নিয়ে গত দু’বছর ধরে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। পরবর্তীতে তা দু’পক্ষের মধ্যে চরম শত্রুতায় রূপ নেয়। এ নিয়ে ঘটনার দিন গ্রামের রাস্তার ওপর দুই পক্ষের লোকজনের মধ্য প্রথমে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগ সভাপতি সাকিরুল ইসলাম তার লোকজন নিয়ে বোরহান উদ্দিনের লোকজনকে মারপিট করে। এতে ওই গ্রামের আলম (৪৫), শেখ সাদি (৪৫), আবু সালেক (৬৫), সালাউদ্দিন (৪৮) গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সালাউদ্দিন পরের দিন সকাল সাড়ে ৯টায় মারা যান। এ ব্যাপারে বোরহান উদ্দিন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী অফিসার এসআই খোকন চন্দ্র দাস জানান, সাত আসামি পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তারের জন্য পুলিশের পক্ষ থেকে জোর তৎপরতা চালানো হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS