ভিডিও

৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া ও সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব- ১২ সদস্যরা সিরাজগঞ্জ ও বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় মাদক বহনের কাজে একটি কাভার্ড ভ্যান ও একটি ট্রাক জব্দ করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-১২ সদর কোম্পানি, সিরাজগঞ্জ এর একটি দল গত রাত ৮টার দিকে ‘সিরাজগঞ্জ সদরের ফুলকুচা এলাকায় একটি নম্বর বিহীন কাভার্ড ভ্যানে তল্লাশি করে ১৫১ বোতল ফেনসিডিল ও রাত ৯টার দিকে সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজার এলাকায় একটি ভুট্টা ভর্তি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২০-৪৪৭৬) তল্লাশি করে আরও ৫১১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এছাড়া আজ শুক্রবার (৫ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার হাজীপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস হতে ১২ কেজি গাঁজা উদ্ধার করে। সেইসাথে এসব ঘটনায় মোট ৫ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় একটি ট্রাক ও নম্বর বিহীন কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর এলাকার বক্কার শেখের ছেলে মোজাহার শেখ (৩১), লালমনিরহাটের আদিতমারী উপজেলার মদনপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে আব্দুল মোনা (১৯), কুড়িগ্রামের কচুকাটা উপজেলার কেদার খাঁপাড়ার মৃত কামাল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৫), ভূরুঙ্গামারী উপজেলার কাঠগিরি এলাকার  মঈন আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০) ও একই জেলার কচাকাটা উপজেলার দক্ষিণ বলদিয়া এলাকার তমছেল আলীর ছেলে সাদ্দাম হোসেন(৩০)।

গ্রেপ্তারকৃত মাদক কারবারির বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর, সলঙ্গা থানা এবং বগুড়ার শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS