ভিডিও

বন্যার্তদের পাশে দাঁড়ানোর সর্বাত্মক চেষ্টা করছি : মাহমুদ হাসান রিপন এমপি

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা- ৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, বন্যার্তদের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে নির্দেশনা দিয়েছেন। বন্যার্তদের জন্য আমরা সরকারের পক্ষ থেকে সহায়তার সর্বাত্মক চেষ্টা করছি। একজন বানভাসী মানুষও যেন না খেয়ে দিন কাটায় সেজন্য সকল নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তাদের সাথে থাকবো ইনশা আল্লাহ।

তিনি বলেন, চরাঞ্চলের মানুষ সব সময় নৌকা মার্কায় ভোট দেন, উন্নয়নের পক্ষে থাকেন। বন্যার মত সকল দুর্দিনে আওয়ামী লীগ সরকার এসব চরাঞ্চলের মানুষের সব ধরনের সহযোগিতায় তাদের পাশে থাকবে। বন্যা শেষ হলে তাদের পুনর্বাসনসহ ক্ষতিগ্র রাস্তা, ব্রিজ, কালভার্ট দ্রুত সংস্কার করা হবে।

আজ শনিবার (৬ জুলাই) দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন শেষে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, চলমান বন্যা যে কয়দিন থাকবে, শুকনো খাবারসহ ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

আজ শনিবার (৬ জুলাই) দিনব্যাপী ফুলছড়ি উপজেলার গজারিয়া, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের চরাঞ্চলে বন্যা কবলিত ৩ হাজার মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন সাংসদ রিপন।

এ সময় উপস্থিত ছিলেন- ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার জগৎবন্ধু মন্ডল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিফুজ্জামান বসুনিয়া, ফুলছড়ি ইউপি চেয়ারম্যান আজহারুল হান্নান, ফজলুপুর ইউপি চেয়ারম্যান আনছার আলী মন্ডল, গজারিয়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলী খান, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার রুবেলসহ ফুলছড়ি ও সাঘাটা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS