ভিডিও

পরীক্ষা খারাপ হওয়ায় আত্মহত্যা এইচএসসি পরীক্ষার্থীর

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৮:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

ভোলা প্রতিনিধি: পরীক্ষা খারাপ হওয়ায় ভোলার এক উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার বিকাল ৫টার দিকে দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে নিজ বাড়ি থেকে ওই পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ওই পরীক্ষার্থীর নাম জিতু (১৯)। তিনি ওই ওয়ার্ডের মো. জসিম মাস্টারের একমাত্র ছেলে। এবার স্থানীয় একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন জিতু। বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন খাসকেল।

স্থানীয় সূত্রের বরাতে দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, জিতু কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। স্থানীয় একটি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় তিনি অংশগ্রহণ করেছিলেন। বৃহস্পতিবারের ইংরেজি প্রথমপত্র পরীক্ষা পরীক্ষা ভালো হয়নি তার। এর আগের দুটি পরীক্ষাও (বাংলা ১ম ও ২য় পত্র) ভালো হয়নি। সব মিলিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন জিতু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS