ভিডিও

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের লাশ হস্তান্তর

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৫:০৮ বিকাল
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৫:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবক রাজুর লাশ বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

 গত শনিবার বিকেলে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার জগদল বিওপি সীমান্তে ৩৭৫ নং পিলার এলাকায় বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পরে রাতে বিজিবি ও পুলিশের উপস্থিততে ৪২ ঘন্টা পর রাজুর লাশ হস্তান্তর করে বিএসএফ। লাশ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ভারত ও বাংলাদেশের কোম্পানি পর্যায়ে কমান্ডার, পুলিশ ও জনপ্রতিনিধি। হস্তান্তরের পর নামাজে জানাজা শেষে রাজুর লাশ পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৫ জুলাই ভোরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্তের ৩৭৬ নং পিলার সংলগ্ন এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করলে উত্তর দিনাজপুর জেলার গোলাপুকুর থানার তিনগাঁও বিএসএফ সদস্যরা রাজুকে লক্ষ্য করে গুলি ছুড়লে রাজু ঘটনাস্থলেই মারা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS