ভিডিও

দিনাজপুর ঘোড়াঘাটে করোতোয়ায় বিলীন  হচ্ছে এলজিইডি’র সড়ক

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে করেতোয়া নদীর ভাঙনে বিলীন হচ্ছে এলজিইডি’র অর্থায়নে নির্মাণ পাকা সড়ক। এতে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কায় রয়েছে ২-৩টি গ্রামের যোগাযোগ ব্যবস্থা। 

জানা যায়, উপজেলায় সর্ববৃহৎ রানীগঞ্জ হাট থেকে এলজিইডি অর্থায়নে নুনদহ ঘাট হয়ে ভেলামারী গ্রাম দিয়ে সাতপাড়া যাওয়ার সড়কটি নুনদহ ঘাট পর্যন্ত পাকা করা হয়। চলতি বর্ষা মৌসুমে উজান থেকে নেমে আসা ঢলে নদীতে পানি বৃদ্ধি হওয়ায় ঘাটে ব্যাপক ভাঙন শুরু হয়। এতে ঘাটের পাশ দিয়ে তৈরি সড়কটি ভাঙনের মুখে পড়েছে। বিষয়টি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু দেখার পর উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামকে পরিদর্শনে নিয়ে যান। নির্বাহী অফিসার বিষয়টি জনগুরুত্ব মনে করে দিনাজপুর-৬ আসনে সংসদ সদস্য শিবলী সাদিকসহ দিনাজপুর পানি উন্নয়ন বোর্ডে নির্বাহী প্রকৌশলীকে অবগত করেন।

 পরে দিনাজপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেনকে সাথে নিয়ে ভাঙন এলাকা সরেজমিনে পরিদর্শন করেন। এসময় তিনি অতিদ্রুত ব্লক স্থাপনের মাধ্যমে ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আশ্বাস দিয়েছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS