ভিডিও

ঘোড়াঘাটে পরীক্ষার উত্তরপত্র লিখে দেওয়ার সময় ২ শিক্ষক আটক

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে আ ম পরীক্ষায় কেন্দ্রের বাইরে প্রশ্নের উত্তরপত্র লেখার সময় উপজেলা নির্বাহী অফিসার হাতে-নাতে ২ শিক্ষকসহ ৯টি মোটরসাইকেল ও ৪ টি মোবাইল ফোনসহ গাইড বই জব্দ করেছে। আজ রোববার (৭ জুলাই) উপজেলার রামেশ্বরপুর ফাজিল মাদ্রাসা কেন্দ্রে অনুষ্ঠিত বাংলা ২য় পত্র পরীক্ষার সময় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- কৃষ্ণরামপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যক্ষ সুলতান-নুর-ইসলাম ও দেওগ্রাম ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক রেজাউল করিম। জানা যায়, আজ রোববার (৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যাওয়ার সময় কশিগাড়ী জামে মসজিদে কিছু লোকের সমাগম দেখে গাড়ি থামায়।

এসময় মসজিদে থাকা শিক্ষকরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র উপস্থিতি টের পেয়ে ছুটাছুটি করে পালিয়ে যেতে থাকে। গাড়িতে থাকা আনসার সদস্যরা এসময় ২ জন শিক্ষককে আটক করতে সক্ষম হয়। ঘটনার পরেই সেখানে ঘোড়াঘাট থানা পুলিশ উপস্থিত হয়ে ৯টি মোটরসাইকেল, ৪টি মোবাইল ফোন ও বাংলা গাইড বই উদ্ধার করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, রামেশ্বরপুর ফাজিল মাদ্রাসায় প্রিন্সিপাল মইনুল ইসলাম বাদি হয়ে আটক ২ জনসহ আরও অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে ঘোড়াঘাট থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ জানান, এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS