ভিডিও

যাত্রীবাহী বাস থেকে ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: একটি যাত্রাবাহী বাস থেকে ৩০৩ বোতল ফেনসিডিল জব্দ করার পাশাপাশি মো. আশরাফুল আলম (২৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বাসটিও জব্দ করা হয়েছে। র‌্যাব বলছে, আশরাফুল মাদক কারবারি। তিনি কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানার জয়মনিরহাটের ছোট খাটামারী গ্রামের মো. ইউসুব আলীর ছেলে।

সোমবার (৮ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর এলাকায় অভিযান চালিয়ে আশরাফুলকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।  

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্যের চালান নিয়ে একটি যাত্রীবাহী বাসে করে রাজধানী ঢাকায় আসছেন কয়েকজন- খবর পেয়ে র‌্যাব-১০ এর আভিযানিক দল প্রস্তুতি নেয়। রোববার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর এলাকায় মাদক বহনকারী বাসটি থামানোর জন্য দলটি সিগন্যাল দেয়।

বাসটি থামার সঙ্গে সঙ্গে দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব একজনকে আটক করে। আরেকজন কৌশলে পালিয়ে যান। আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে দেখিয়ে দেন, বাসের পেছনে দুটি প্লাস্টিকের বস্তায় ফেনসিডিল রয়েছে। পরে র‌্যাবের দলটি আনুমানিক ৯ লাখ ৯ হাজার টাকা মূল্যমানের ৩০৩ বোতল ফেনসিডিল জব্দ করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আশরাফুল একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS