ভিডিও

দিনাজপুরের পার্বতীপুর অয়েল ডিপোর কর্মকর্তা দশদিন যাবত নিরুদ্দেশ

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৬:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুর রেলহেড অয়েল ডিপোর যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের কর্মকর্তা (ডিএস) আহসান বিন জামাল তমাল (৪০) গত ১০ দিন ধরে কর্মস্থল থেকে নিখোঁজ রয়েছেন। তিনি গত ২৭ জুন শেষ অফিস করেন।

১ জুলাই তিনি আর অফিসে আসেননি। এদিন যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের রংপুর ডিপোর উপব্যস্থাপক মো. শাহজালাল পার্বতীপুর ডেপুটিতে আসেন। তিনি এসে দেখেন অফিসের কর্মকর্তা তমাল অফিসে নেই। কেউ তার খবর বলতে পারেনি। অফিসের মোবাইল রেখে গেছেন। তবে তমালের ব্যক্তিগত মোবাইলে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। ফলে কেউ তার সাথে যোগাযোগ করতে পারেনি।

অবশেষে ৩ জুলাই উপ-ব্যস্থাপক মোহাম্মদ শাহজালাল এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করেন। কর্মকর্তা নিখোঁজের দশদিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান মেলেনি।

পার্বতীপুর জিআরপি থানার এসআই সাজিদ জানান, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে গত ২৮ জুন সকাল সাড়ে ৮টায় তিনি (তমাল) সৈয়দপুর থেকে প্লেনে ঢাকায় গেছেন। পুলিশি কার্যক্রম অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS