ভিডিও

দেশের ক্রিকেটকে আরও এগিয়ে নিতে সাধ্যমত চেষ্টা করছি : লেগ স্পিনার রিশাদ হোসেন

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলরে লেগ-স্পিনার রিশাদ হোসেন বলেছেন, দেশকে যত দিতে পারবো ততই দেশের জন্য ভাল হবে। আমি আমার শতভাগ দিয়ে চেষ্টা করেছি, আগামীতেও করে যাবো দেশকে ভাল কিছু দেওয়ার জন্য, সামনে যতদিন খেলব।

সদ্য শেষ হওয়া টি-২০ বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করায় আজ সোমবার (৮ জুলাই) দুপুরে তাকে সংবর্ধনা দিয়েছে নীলফামারী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)। সেখানে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় তিনি আরও বলেন, সামনে পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার সাথে সিরিজ রয়েছে। ওই সব সিরিজ জিততে চাই আমরা। বর্তমানে আমাদের দলের অবস্থা অনেক ভাল আছে, দেশের জন্য সমানে অনেক কিছু অপেক্ষা করছে, এসব সিরিজ খেলে আমরা দেশেকে ট্রফি এনে দিতে পারবো এবং বিশ্ব মঞ্চে দেশের নাম উজ্বল করবো।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে রিশাদ হোসেন বলেন, ফেলে আসা অতীত বা ভবিষ্যৎ নিয়ে একদম চিন্তা করি না। নিয়মিত প্রাকটিস আর অধ্যবসায়ের মধ্যে দিয়ে নিজেকে প্রতিনিয়ত গড়ে তুলতে চাই, বাকিটা আল্লাহর  ইচ্ছা।

শেষ ম্যাচ তাসকিন দলের সাথে দেড়িতে যোগ দেওয়ার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আসলে মানুষ মাত্রই ভুল হয়, মিসটেক মানুষ করবে আর মিসটেক থেকে শিখবে, তো উনারও (তাসকিন) একটা মিসটেক হয়েছে। আপনারা যা শুনেছেন আমিও তাই শুনেছি এর বাইরে কিছুই না। ওই দিন আমাদের খেলা ছিল আমাদের অত কিছু মাথায় ছিল না, আমার মাথায় শুধু ম্যাচ ছিল, আপনারা মিডিয়াতে যা শুনেছেন আমিও মিডিয়াতেই তাই শুনেছি।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে রিশাদ হোসেনের হাতে ক্রেস্ট তুলে দেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ প্রকৌশলী মো. জিয়াউর রহমান। এ সময় টিটিসির প্রশিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS