ভিডিও

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মুরগির বিষ্ঠা ফেলাকে কেন্দ্র করে নারীকে হত্যার অভিযোগ, আটক ২

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ভূরুঙ্গামারীতে বাড়ির সামনে খামারের মুরগির বিষ্ঠা ফেলাকে কেন্দ্র করে ঝগড়ার জের ধরে সুফিয়া বেগম (৪৮) নামের এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের বীর বারইটারি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোরশেদা খাতুন (৩৫) ও রিনা বেগম(৩২) নামে দুই নারীকে আটক করা হয়েছে।

জানাগেছে, মৃত ওই নারীর স্বামী বরকত মুন্সী তার নিজ বাড়ির আঙ্গিনায় একটি মুরগির খামার করেন। খামারের মুরগীর বিষ্ঠা তার জমিতে একটি গর্তের মধ্যে ফেলতেন। বিষ্ঠা গুলো প্রতিবেশি সাদ্দামের বাড়ির সামনে ফেলায় সে প্রতিবাদ করতো এবং মুরগির বিষ্ঠা ফেলতে নিষেধ করতো। গত রোববার বিকেলে বরকত মুন্সীর স্ত্রী খামারের মুরগির বিষ্ঠা ফেলতে গেলে সাদ্দাম বাধা দেয়।

এতে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে সুফিয়া বেগম মাটিতে লুটিয়ে পড়ে। পরে বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় সুফিয়া বেগমকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএসএম সায়েম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আন্ধারিঝাড় ইউপি চেয়ারম্যান জাবেদ আলী মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, একটি হত্যা মামালা হয়েছে এবং হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে দুই নারীকে আটক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS