ভিডিও

টিকটকার শাকিব খানের গোপনাঙ্গ কর্তন, স্ত্রী আটক

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৮:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দরে ঘুমন্ত অবস্থায় শাকিল বেপারী ওরফে টিকটকার শাকিব খানের গোপনাঙ্গ কর্তন করেছেন তার স্ত্রী শিখা খান। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাকিল বেপারী মাদারীপুরের বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। আটক শিখা খান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে।

মদনগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আলোচিত টিকটকার শাকিল বেপারী ওরফে শাকিব খানকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পাওয়া যায়। তার গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ স্ত্রী শিখার কাছ থেকে উদ্ধার করা হয়।

আহত শাকিল বেপারীর বরাত দিয়ে এসআই রাজু আরও বলেন, শিখা তাকে মধ্যরাতের কোনো একসময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। পরে ঘুমিয়ে পড়লে সকালে কোনো একসময় তার গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা।

তিনি বলেন, তাদের মধ্যে প্রায়সময় ঝগড়া হতো। অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS